খালেদ হোসেন টাপু, রামু:

সরকার প্রধান, দলীয় সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনাকে সর্বোচ্চ সম্মান জানাতে এবং কক্সবাজারের সফর ও জনসভাকে সফল করতে রামু থেকে স্মরনকালের জেলার শ্রেষ্ঠ বহর নিয়ে রামু থেকে সাইমুম সরওয়ার কমল এমপি ও রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমের নেতৃত্বে আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ১১ ইউনিয়নের চেয়ারম্যান এবং সর্বস্থরের জনসাধারণ অংশ নিচ্ছেন। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে রামুতে সাইমুম সরওয়ার কমল এমপি ও রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমের নেতৃত্বে ব্যাপক প্রস্ততি গ্রহন করেছে রামু উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন নেতাকর্মী এবং উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ। ইতোমধ্যে উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামীলীগের সকল সংগঠনের পক্ষ থেকে জরুরী বর্ধিত সভা পথসভা অনুষ্ঠিত হয়েছে । উপজেলার প্রত্যন্ত জনপদে প্রধানমন্ত্রীর আগমনকে উপলক্ষ করে চলছে ব্যাপক প্রচার-প্রচারনা ও মাইকিং। ক্ষমতাসীন দলের প্রধান সমুদ্র জনপদ কক্সবাজার আগমনে দলের সকলস্থরের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ও উৎসবের আমেজ দেখা দিয়েছে।

জানা গেছে, ৬ মে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমুদ্র জনপদ কক্সবাজারে আসছেন। ওইদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেরিন ড্রাইভসহ নানা উন্নয়ন কর্মকান্ড উদ্বোধন করবেন। দুপুর ১২টায় শেখ কামাল

আর্ন্তজাতিক ক্রিকেট আউটার ষ্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। কক্সবাজারে বড় বড় মেগা প্রকল্প গুলো বাস্তবায়ন করছেন বর্তমান আওয়ামীলীগ সরকার। ইতোমধ্যে

আর্ন্তজাতিক বিমানবন্দর, সমুদ্র গবেষনা কেন্ত্র, আর্ন্তজাতিক স্টেডিয়ামসহ মহেশখালী দ্বীপকে ডিজিটাল আইল্যান্ড ঘোষণা করেছেন তিনি। তাছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ, দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন,, মাতারবাড়ি কয়লা ভিত্তিক বিদ্যুৎ প্রকল্প, এলএনএমজি টার্মিনাল, দেশের দ্বিতীয় বৃহত্তম রামু সেনানিবাসসহ জেলায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন। পর্যটন শহর কক্সবাজারকে বিশ্বের দরবারে পৌছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোনাদিয়া গভীর সমুদ্রবন্দর বাস্তবায়নের ঘোষণা দিয়েছেন। একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করে কক্সবাজারবাসীকে ঋণী করেছেন তিনি। যা স্বাধীনতার ৪৩ বছরে হয়নি। এজন্য বিশাল জনসভাটি জনসমুদ্রে পরিণত হবে বলে আশা করছেন নেতাকর্মীরা।

সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, কক্সবাজারের উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সর্বোচ্চ সম্মান জানাতে কক্সবাজার পৌরসভা, সদর উপজেলা, ঈদগাঁও, ভারুয়াখালির পাশাপাশি রামু থেকে স্মরণকালের শ্রেষ্ঠ বহর নিয়ে জনসভাস্থলে যোগে দিতে সবধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। সেভাবে প্রস্তুতি নেওয়া হয়েছে।

রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান, যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম বলেন, আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার শুভ আগমনে দলীয় প্রতিটি নেতাকর্মী আনন্দিত ও উৎফুল্লিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে সাইমুম সরওয়ার কমলের নির্দেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সব ধরণের প্রস্ততি গ্রহন করা হয়েছে। ইতোমধ্যে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে বর্ধিত জরুরী সভা, প্রস্তুতি, পথ সভা করা হয়েছে। এছাড়া ১১টি ইউনিয়নের চেয়ারম্যানও ব্যাপক প্রস্তুতি নিয়েছে। স্মরনকালের বড় আয়োজনের মাধ্যমে সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে রামুর আওয়ামীলীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্বস্থরের জনসাধারণ দেশরত্ম শেখ হাসিনাকে স্বাগত জানাবে।